মনের রঙ বেরঙ
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

পৃথিবীতে কেউ কারো নয়
সবই মিথ্যে মায়ার বাঁধন
তবু চলছে দুনিয়া জুড়ে -
ভালোবাসার কতো আয়োজন !


বেলা শেষে রইবে পড়ে
মনের রঙ বেরঙ -
মনটা তখন কইবে কেঁদে
কি করলাম সারাজীবন !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।