অন্ধকারের কবিতা
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

লোডশেডিঙের মাত্রাটা আরেকটু বেশি থাকুক
এই শহরে।
নগরীর আপাদমস্তক ছেয়ে যাক অপ্রাকৃত অন্ধকারে
আর সোডিয়াম বাতি জানালার ধাঁর ঘেঁসে উকি দিক
আমাদের বিছানার চাদরের দিকে।
শতসহস্র নক্ষত্রেরা সুশৃঙ্খল হয়ে যাক এই রাত্রে
আর আমরা মুখোমুখি বসে রচনা করে অন্ধকারের কবিতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।