♦♦সত্য অম্লান ♦♦
- Sanjay kirtania - স্বপ্নঞ্জয় ২০-০৪-২০২৪

::::----:::::----:::: সত্য অম্লান ::::---::::-::::
_\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\_
( স্বপ্নজয় )

এই জগতে সত্য কথার দাম দেয়না যে কোন,
যে কথাটি বলছি আমি তোমারা সকলে শোন।
লোক সমাজে সত্য কথা যেইনা বলতে গেছে,
পরিনামে কত মায়ের কোল খালিহয়ে আছে।
কত বীর হারিয়েছে প্রাণ সত্যকথা বলার জন্য,
ছোট,বড়ো সকলে সত্যকে করেনা এখন গন্য।
সূর্য সত্য,চন্দ্র সত্য,সত্য আরো জগতের কিছু,
বর্তমানে সত্যের সামনে করেনা তো মাথা নীচু।
সত্য আমি,সত্য তুমি,আর সত্য এই পৃথিবীটা,
বেঁচে থেকে দিয়ে যাবো সত্যর জন্যই জীবনটা।
লোক সমাজে সত্যের স্থান করতে আমি চাই,
সমাজের কাছ থেকে যতোই না দুঃখ,কষ্ট পাই।

--------------------- ধন্যবাদ -------------------

সঞ্জয় কীর্ত্তনীয়া
বেতাই // নদীয়া
০৯/০৭/২০১৭
রাত্রি -১০:২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।