শামছু পাগলা!
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ঘেউ ঘেউ করে ডাকে কুকুর
শামছু খায় গোল্লা,
তাই দেখে পাড়ার ছেলে করে হই- হোল্লা
শামছু পাগলা
রসিক পাগল করে রসিকতা
পাগল নয় তবুও পাগল
ভণিতা করে অযথা!
শামছু পাগলা! শামছু পাগলা! করে ডাকে পাড়ার লোক করে জ্বালাতন
শামছু পাগলা রা করে না
চলে নিজের মন -মতন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১১-০৭-২০১৭ ২৩:২৪ মিঃ

ডাকে মুছে যাবে