নারী-নগর-নাগরীকত্ব
- সুদীপ তন্তুবায় (নীল) ২০-০৪-২০২৪

নারী নগর নাগরীকত্ব ?
নাকি নারীর নগরে নাগরীকত্ব ?

স্বাধীন পাহাড় ডিঙিয়ে ও দেশটায় গেছে স্বাধীনতা !

আটকুঁড়ে চুলা,হাড়ি জল ...
চাল কই, হুম ?
হা হা হা...
মঙ্গলে একটুকরো জমি কিনব ভাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।