রোহিনী ..
- সুদীপ তন্তুবায় (নীল) ১৮-০৪-২০২৪

রোহিনী ,
তোর নাভীর গভীরতায় না শেষ
ওমকার ...
ব্রহ্মান্ডের সমস্ত বনলতা
তোর শিরায় সফেদ !
এক একটা ল্যারিংস শুধু উগরে দেয় -
আমিত্বের অহংকার ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।