শত শতাব্দীর অন্ধকারে
- সুদীপ তন্তুবায় (নীল) ২৯-০৩-২০২৪

তারা হারিয়েও হারায় না
হারিয়ে দেয় জরাজীর্ণ এক সভ্যতার মুখ ;
তারা নাকি কাঁদতে ভালোবাসে
ওরা কাঁদাতে !
পুঞ্জীভূত মেঘেরা ঝরে যায়....
ঝরতেই হয় একটা সময় ।
ঝরতে ঝরতে ব্যালকনির টাঙানো বাসায়
ফিরে আসে সফেদ পায়রাগুলো ।

ওদের মৃদঙ্গ শরীর গলে.......

তাদের সুঠাম নকশা এঁকে যায় নতুন গ্যালাক্সির সবিতা
কৃষ্ণপক্ষের ঘুম সহবাস করে
শত শত শতাব্দীর অন্ধকারে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।