মিতু তুমি না বলে চলে গেলে কেন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

মিতু তুমি না বলে কেন গেলে চলে
তেমার জন্য বুকটা আমার দাউ দাউ করে জ্বলে!
মিতু তুমি ফিরে এসো
আমার মনের দ্বারে,
হাত দুটো ধরে রাখ যেও নাকো ছেড়ে!
মিতু কিসের ভয়ে করলে পলায়ন
আর, কিসে আমার মনে
ভালবাসা করলে আনয়ন।?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।