মমির শরীর
- সুদীপ তন্তুবায় (নীল) ১৯-০৪-২০২৪

শাড়ীর ভাঁজ থেকে সেপ্টিপিন খসে গেলেই
ভালোবাসা ধুইয়ে দেয় শতদ্রুর জল ।
তখন বুকের আগুন চোখে
চোখের আগুন পথে .....
পথ পুড়তে পুড়তে পৃথিবীর জরায়ূ কঁকিয়ে ওঠে
যন্ত্রণায় !
শতদ্রুর মোহনায়, রক্ত-মাংসের অন্ধকার ....
চাঁদ আসে,জারজ পূর্ণিমার লাঙল কাঁধে নিয়ে !
তারপর পিরামিডের গর্ভে,প্রোথিত মমির শরীরে
ভালোবাসা ঘুম চায় ।
কামার্ত ইচ্ছায়- শরীরের পর শরীর ....
শেষে,
ফকিরপুরের মহারাজ শুনিয়ে যায় -
এক ফ্যারাও-এর ইতিহাস ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।