আমি অক্ষত
- সৈকত জানা ১৭-০৪-২০২৪

।। আমি অক্ষত ।।
#সৈকত জানা #

আমার বাড়িতে
আমি অক্ষত ।
ভাঙা কবিতার ডালে
তোমায় খুঁজেছি কত।
দেবতারা পায়নি ফুল
কবে থেকে......!
আমি ব্যস্ত ছিলাম
খোলা মাঠে ক্রিকেটে।
তাই এত রাগ তোমার ?

জীবনটা থেকে গেল
কালো কয়লার জঙ্গলে..!
ভোর হতে আমি নই রাজি
তোমার গোলাপে সাড়া দিতে।
তাই এত রাগ তোমার......?
এবার দেখায় কোন উত্তরে
রাখি তোমায়.......!!
সব যেন চিন্তার মাপযোগে
হারিয়ে গেল তোমার মুখ !

বড় অসহায়...!
বড় ক্লান্তির ছেদ
হল না আর !
তাই এত রাগ তোমার....?
নাও এবার আমার নামে ডেকে।
নতুন আবির আর চশমার ফ্রেমে
রাখবো তোমায়........
শত সমুদ্র আর
শত pollution এর ওপারে....!!
- - Æ - -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।