জলরোদের পিপাসা
- রুবিনা মজুমদার ২৫-০৪-২০২৪

আকাশের মেঘগুলো দুঃসাহসী হয়ে

আশা - নিরাশায় ভিজিয়ে দুচোখ -

স্বপ্নের শিরদাঁড়া বেয়ে চলে নিরন্তর !

জলরোদের পিপাসায় ঘুম ঘুড়ি উড়িয়ে নীল আকাশে

শ্রাবণের আকাশে প্রকৃতির শিহরণে -

কম্পিত অনুভূতি ঝির ঝির বাতাসে !

বাংলা লতিফা ঃ -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।