অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আমার যা হবার হবে,,,,,,
তবে আপনি ভাল থাকবেন,,,,,
সর্বদা,,,,,
আপনার ভালো চাই,,,,,,
কচুরিপানা হয়ে এসেছিলাম
আবার কচুরি পানা হয়ে ভেসে,, ,,
যাই,,,,
আপনার পৃথিবী আছে
আমার তো পৃথিবী নেই
তবে মাস্টার্নি সাহেবা কে আমার পৃথিবী হিসেবে স্বীকৃতি দিয়েছি?

-আল-বিদা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।