কি বলবো আর ছড়া
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

কি বলবো আর ছড়া
মন যে মন মরা,
মাস্টার্নির প্রতি ফিদা মন
কিছুই নেই যে করা।

মাস্টার্নি মস্তিষ্কে চালায় কার্তুজ
মন তো কিছু বোঝে না
সে তো অবুঝ!
মাস্টার্নির কায়া
কেড়ে নিয়েছে মোর হায়া!

মাস্টার্নি যত লালনত বর্ষে/ বর্শে
তত বেড়ে যায় মনের মায়া!
মাস্টার্নি কে ভালবাসি
কিন্তু সে তো অশুভ ছায়া?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।