আমি রাজি
- সৈকত জানা ১৬-০৪-২০২৪

।। আমি রাজি ।।
- #সৈকত জানা#

আজ এই ব্যস্ত মন্দিরে
বহু দামী দেবতার ভিড়।
Pollution এর তেল
শান্ত জলের গা বেয়ে ভুগর্ভে নামে।
আমার দু বছরে আঙুলের ফাঁকে
Linc এর Glyser আর
কবিতার কবিত্বে
পুরো Geography টা গেছে পাল্টে।
সুর্য্যের পেছনে যৌনতা
বৃদ্ধি পায়........!
আজকাল সম্মানের রং
সমুদ্রের জলে তলিয়ে গেছে..!
ডাক্তারের সার্জারিতে...
Ambulance যে সোজা হয়ে
মানুষ হয়েছে।
আমি নির্ভয়ে বলি...
যখন ডাক্তাররা বানাতে ব্যস্ত
কুতুবমিনারের ডেথ সার্টিফিকেট।
তবু আমি রাজি।
তোমার পাশে আমার
রোদহীন ঘর বানাতে......!
আমি রাজি!
আমি রাজি!
- - Æ - -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।