চিত্তসুধা
- সৈকত জানা ২৯-০৩-২০২৪

।। চিত্তসুধা।।
# সৈকত জানা #

কোন লাজে লুকিয়েছো
তোমার জ্যোতির বলিকে...?
দুর হতে দুরে রেখেছো আমাকে।
এত করুনা লয়ে এসেছো...
তোমার সেতারে আমারে সেঁধেছো..!
বিদ্ধ তুমি সপ্ত সুধার সুরে।
পার্থিব জগতে ছড়ায় দুরে দুরে।

এত সাফল্য তোমার বীরত্বের বীরে।
বহু প্রার্থনার পর ইচ্ছা করি গ্রহণে।
গগন তলে চন্দ্রিমার আলোকে করি বরনে.....!
তোমার উজ্জ্বল দীপ্ত
জ্যোৎস্নার আলোর ফালিকে করে সুপ্ত করে দুর অন্ধকারের .......

তীব্রঘন অন্ধকারকে ।
তোমার সৌন্দর্য পুষ্ট অসীমতা
সর্বক্ষনে মুগ্ধ করে আমাকে.....!
আরও কত কাজ হয়নি তোমার সারা।
আকুল মনে ভাবিয়ে তোলো ...
আমিযে বাঁধন হারা.......!!
- - Æ - -

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।