বৃষ্টি কোথায়?
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ১৮-০৪-২০২৪

বৃষ্টি কোথায়?
সাইয়িদ রফিকুল হক

বৃষ্টি কোথায়? বৃষ্টি কোথায়?
দুই ফোঁটা জল মাত্র,
আকাশজোড়া মেঘের মাঝে
কয় ফোঁটা অবাধ্য ছাত্র!
এতো যে মেঘ আকাশজুড়ে
আরও দেখি আনাগোনা,
বৃষ্টি তবুও নামছে হালকা
কয় ফোঁটা হাতেগোনা!
বৃষ্টি কোথায়? বৃষ্টি কোথায়?
সবখানে দেখি গর্জন,
কোথাও খুঁজে পাই না এখন
আষাঢ়ের ভারী বর্ষণ।



সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
১৪/০৭/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।