পরী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ও পরী রাগ করে !!
কিসে যাও চলে,
হুট করে এসে ছুট করে যাও কেন
অঙ্গে আগুন জ্বেলে?

ও পরী বারেক ফিরে চাও
কষ্ট দিয়ে,
যাতনা দিয়ে কি মজা পাও?

ও পরী শোনো মোর হাঁক
তোমার জন্য মনে আমার
চলছে ঘূর্ণিপাক?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।