বহুরূপী (তানকা)
- শেখ মাফিজুল ইসলাম ১৯-০৪-২০২৪

ব্যস্ত শহর
বললো চুপিচুপি;

জানি তোমরা
বৃষ্টি-জ্যামে নাখোস
রাজা তো বহুরূপী।
----------------------
প্রতি লাইনে বর্ণ বিন্যাস: ৫,৭ ৫,৭,৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।