দুঃখের জীবন
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - অপ্রকাশিত ১৮-০৪-২০২৪

দুঃখ আমার জীবন গড়া
তাইতো আমি দুঃখী
দুৎখ ছাড়া এই জীবনে
কেউ হয়নি সুখী।
জীবনে অনেক সপ্ন ছিল
হয়তো পূরণ হবে না
তবুও ভাই দুঃখকে
আমি করবনা দায়ী।
দুঃখ যে আমার জীবন গড়ার
একমাত্র প্রেরণা
দুঃখ ছাড়া এই জীবনে
কখনো সুখ আসেনা।
দুঃখ আমার জীবন সাথী
দুঃখ আমার ভাই
তাইতো আমি দুঃখের
মাঝেই জীবন গড়তে চাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

prodip
১৭-০৮-২০১৭ ২০:৩৩ মিঃ

ধন্যবাদ....হায়দার আলী লিটন ভাই

3558
২১-০৭-২০১৭ ১৬:১৭ মিঃ

বেশ সুন্দর ছান্দিক কবিতা