রৌদ্র তাসীন
- রুহুল আমীন রৌদ্র ২৯-০৩-২০২৪

অর্বাচীন সময়ের বুকে হাসে একফালি শশধর,
ক্ষিতির ক্ষণিকা ইন্দ্রালয় সে যে,
নিশীথের নিশাচর।
সে যে মোর যাতনার নীহার দাহন সবিতা,
বক্ষ পাঁজর নির্যাস ধারা,
অবিনাশী কবিতা।
অনন্ত যৌবনাত্ম ধারায় ধুয়ে দিক জীর্ণ অবনী, আমার রৌদ্র তাসীন,
প্রভূ তোমার এ উপহার,
কভু হয়না যেন বিলীন।
-রৌদ্র

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।