অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে উর্বশী দেখিতে পারি কি তোমার বিধুমুখী মুখ
অশান্ত মন কে শান্ত করবো হোক না মেকি সুখ,
হে উর্বশী করিও না মোরে ভৎসর্না
তোমায় দেখে প্রেম কাব্য করিব রচনা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।