অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে যমদূত কোথায় তুই
নিয়ে যা মোরে!
আমি আর বেঁচে থাকতে চাই না
এই পৃথিবীর তরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।