কবিতা তুমি
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ১৯-০৪-২০২৪

কবিতা তুমি
সাইয়িদ রফিকুল হক

তুমি সুন্দর
তুমি মনোহর,
তুমি চিরকিশোর,
তুমি চিরনবীন,
তুমি চিরযৌবনা।

তোমার ভরা যৌবন
তোমার চোখে-মুখে উল্লাস,
তোমার দেহে মাতাল করা সুঘ্রাণ!
তোমার বুকে বারুদের গন্ধ।

তুমি আনন্দের নিত্যসঙ্গী
তুমি বেদনার নীলযন্ত্রণা,
তুমি বিদ্রোহের বীজমন্ত্রক,
তুমি করুণার আধার,
তুমি প্রেমের ফল্গুধারা,
তুমি ভালোবাসার সমুদ্র।

তুমি সত্য-সুন্দর
তুমি তুলনাহীন,
তুমি আমার কবিতা,
কবিতা আমার তুমি।



সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
১৪/০৭/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।