লাঙ্গল জমি
- সাইফ রুদাদ ২৯-০৩-২০২৪

তুমি লাঙ্গল, আমি জমি
তুমি চিরো, ফারো, কাটো
বীজ বপন করো,
আমি ফলাই; তুমি ভোগ করো।

আমার ইচ্ছা; তোমাকেও চিরি, ফারি,কাটি
ছিঁড়ে ছিঁড়ে খাই; ঠিক তোমার মত করে
অতপর, বীজটুকুন চুষে নেই
এবং ফলাই আর দুজনেই ভোগ করি।

এ তুমি মানবে না; জানি
লিলিথের কথা মনে আছে?
আমি লিলিথও হতে পারি।



২৯ জুলাই'১৭
তালুকদার বাড়ি, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
৩০-০৭-২০১৭ ২০:৫৩ মিঃ

লিলিথও হতে পারি