ছোট্টো খোকা
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৪-২০২৪

ছোট্টো খোকা ছোট্টো খোকা
করছ তুমি কি ?
এই দেখো না তোমার জন্য
পুতুল এনেছি ।
ছোট্টো খোকা খেলবে তুমি
আজকে আমার সাথে ?
হাত বুলিয়ে দেব মাথায় ,
গল্প শোনাবো রাতে ।
সেই গল্প শুনে যখন
চোখ বুজবে হেসে ,
স্বপ্নে তখন পৌঁছে যাবে
অচিন রাজার দেশে ,
সেই দেশেতে আছে খোকা ,
ঘুমন্ত রাজকন্যে ,
ব্যাঙ্গমা ব্যাঙ্গমী ও আছে
গল্প বলার জন্যে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।