কি গরম
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৫-০৪-২০২৪

উঃ বাবা কি গরম কি গরম ,
আয় বৃষ্টি ঝমা ঝম ঝমা ঝম ।
মাটি ভিজে হয়ে যাক উর্বর ,
সচ্ছল হয়ে যাক সব ঘর ।
ঠাণ্ডা হাওয়া দিক না একটু শনশন !
শীতল হয়ে উঠুক সবার প্রাণ মন ।
গরমটা বড়ই লাগছে গনগন ,
মাথার উপর ঘুরছে পাখা বনবন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।