সমকালীন ছড়া - তুফান
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

তুফানী কাজ করে তুফান
হাসছে অট্ট হাসি,
ক্ষমতার জোরে করলো সে
মা-মেয়েরে দাসী।
ভয় নেই পাপ করে তুমি
পেয়ে যাবে মাপ!
কতো লোক তোমার পিছে
করবে সব সাফ।
আগেরও হয়নি বিচার
যতো করেছে পাপ,
সেই সাহসে তুমিও না হয়
ধর্ষক হয়ে দিলে ঝাঁপ।
দু’দিন লেখা হয়ে কথা হয়ে
সবাই যাবে ভুলে,
কতো যে কেস এমন করেই
হারিয়েছে অতলে।
তবুও মোরা আশায় থাকি
দু’একটার হউক বিচার,
কিছুটা না হয় শান্তি পাক
বাংলা মায়ের কাঁদার।

১৫ শ্রাবণ ১৪২৪, ৩১ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।