মুক্তি সেখানে স্বর্গতোরণ!
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২০-০৪-২০২৪

হে যিনাকারী!কেন তুমি পাওনা ভয়?
তুমি আজ হারাম পথে অগ্নি নরকের বিষ্ময়!

যিনা ব্যভিচার অশ্লিল নাঙ্গে কেটেছো স্বপ্নরাত
শুনেছি টেনে হিছরে করেছো কত রাঙ্গা প্রভাত !

আজ দেখি একশ বেত্রাঘাত অপমান দেশান্তরি;
স্বর্গে ফোটেনা ফুল কলি, হে ধরণীর যিনাকারী!

বেঁহুশ ডংগে খুলেছো কোথা তোমার হিংস্র ডানা;
হারাম কাজে ঝাঁপিয়ে তুমি শুনছো না আর মানা!

তুমি কি ভুলে গেছো পাথর নিক্ষেপ? মৃত্যু দন্ড !
তবে কেন তার সঙ্গে অবৈধ প্রণয় কান্ড?

কত প্রণয়ের বীর্য্ বিপথে দিয়েছো ঝড়ে;
আজ প্রতিটি ফোটা অগ্নি নরকে নরকে পুড়ে!

হে যিনাকারী, আজ তুমি ধর্ষ্ক পরিচয়ে ,এ প্রান্তরে!
ইজ্জত দিয়েছো লুটি,তুমি ঘৃণীত অন্তরে অন্তরে।

হে ধর্ষ্ক!কেন তুমি পাওনা ভয়?
কেন তুমি যৌন ছোবলে অগ্নি নরকের বিষ্ময়!

আরশ ঐ ওঠেছে কেঁপে বুঝছো না তো তুমি
কাঁদছে নারী হৃদয় গহিন পাথর মরুভূমি-

পবিত্র সঙ্গমে নারীরসঙ্গতা, প্রণয় তৃপ্তি অগণন;
হালাল যেখানে জেগেছে, মুক্তি সেখানে স্বর্গতোরণ!
----------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।