রিম ঝিম ঝিম বৃষ্টি ঝরে
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৯-০৩-২০২৪

রিম ঝিম ঝিম বৃষ্টি ঝরে
আজকে সাঁঝের বেলা,
আকাশজুড়ে কালো মেঘে
আলোক মালার খেলা।

থেকে থেকে মেঘের গর্জন
বৃষ্টি পড়ে মুষলধারে,
অশনিভরা বিজুলির আভা
পথ দেখায় অন্ধকারে।

পথের পাশে বটের গাছে
পাখিরা বাসায় থাকে,
বেড়ার ধারে পুকুরপাড়ে
ব্যাঙগুলো সব ডাকে।

শ্রাবণ মাসে বাদল ধারা
অঝোরে ঝরে অবিরাম,
অজয় নদীর বাঁধ ভেঙেছে
জলে ভাসে গোটাগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Raisu1812
০১-০৮-২০১৭ ২০:৩৪ মিঃ

ভালো লাগল