হক বাতিলের যুদ্ধ!
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৯-০৩-২০২৪

হক-বাতিল যুদ্ধে দৃঢ় হতেই হবে সত্যের পক্ষে,
নহে ডরে বীর অগ্নি রণে আল্লাহু আকবর বক্ষে!

বাতিলের রন্ধে রন্ধে ছড়িয়ে দাও হকের মিছিল
এ মিছিল সত্যের কাফেলা, যদিও এ পথ পিচ্ছিল!

তবুও হাল ছাড়বার নয়,নয় কোন বাতিলের ভয়!
ওরে এক আল্লাহর দাস, তোরা চির মুক্তির উদয়।

হকের নিশান ওড়াতেই হবে মানবের হৃদয় হৃদয়
আর কোন বাতিল নয়!নয় কোন সত্যের পরাজয়!

ইসলামের ভেলকুনি থেকে সমস্বরে উচ্চারিত হোক
হে প্রিয়, হে প্রিয়সী, নিষিদ্ধ প্রণয় ধবংস হয়ে যাক।

দুরে থাক অবৈধ মেলা মেশা পথ ঘাট অলি গলি
ভেঙে যাক বাতিলের শিরদাড়! হউক সে পদধূলি!

রিপুর বিরুদ্ধে যুদ্ধ করে জাগাতেই হবে হকের ভোর,
তোর পাশে ইসলাম তরী,তবে পারাবার কিসের ডর?

হকের বজ্র কঠিন শপথের কাছে বাতিল পরাজয় হবেই
হার মানবেই,নর-নারীর অবৈধ মেলা মেশা অচিরেই।
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।