রাজনীতি
- আবরার আকিব - অনুচক্রিকা ২৫-০৪-২০২৪

করতে গেলে রাজনীতি
শুরুতে নেতা হতে হয় পাতি
বড় নেতা হওয়া যায় না রাতারাতি।
সিনিয়র নেতাদের প্রতি
থাকতে হয় প্রীতি
থাকতে হয় আদর্শ আর নীতি
মাইক ফাটিয়ে দিতে হয় বক্তৃতা ফাটাফাটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।