ভুল
- আবরার আকিব - অনুচক্রিকা ১৯-০৪-২০২৪

লাস্ট বেঞ্চ এ বসে সে
কথা বার্তায় বেশ সে চটপটে
মেয়ের দল তারে ঘিরে করে ভীড়
গর্ভে বুক ফুলিয়ে উঁচু রাখে তার শির!
সে এখন ক্লাসে মস্ত বড় সেলিব্রেটি
দর্পবরে করে সে ডিপার্টমেন্ট এ হাটাহাটি।
পরীক্ষা এলে হয় টেনশন টেনশন
মাথা তার ঘুরছে বনবন ভনভন!
ইম্প্রুভ দিতে হবে তাতে কী প্রবলেম
ইনকোর্সের নাম্বার দিবে তো তারে সুন্দরী মেম!
রেজাল্টের দিন এলে লজ্জায় ছিড়ে সে চুল,
না পড়ে পরীক্ষা দেওয়া যে ছিল তার মস্ত বড় ভুল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।