সুদ
- আবরার আকিব - অনুচক্রিকা ২৯-০৩-২০২৪

দিনের পর দিন
বাড়ছে শুধু ঋণ
চড়া দামে সুদ নিয়ে
পড়ছি মহাবিপদে
সুদ দেয়া নেয়া মহাপাপ
অভাব আমার অভিশাপ
ঋণের দায়ে হারিয়েছি মান
হারাতে হবে বুঝি নিজ প্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।