পার্কের প্রেম
- আবরার আকিব - অনুচক্রিকা ২০-০৪-২০২৪

পার্কে ঘুরতে যাই যখন
বেজায় মন খারাপ হয়ে যায় তখন।
মেকাপ রাণী রেবেকা
ভাব টা ধরে থাকে বসে যেন সে বোম্বের নায়িকা দীপিকা!
অবাক বিস্ময়ে তার পানে তাকিয়ে রয় মাস্তান মিজান
ভাব টা ধরে থাকে যেন সে বোম্বের নায়ক শাহরুখ খান!
ভু্বন ভুলানো হাসিতে মেকাপ রাণী রেবেকা ডাকে মিএও ম্যাও
মাস্তান মিজান তা দেখে করে ঘেও ঘেও।
মেকাপ কে জানাই সাধুবাদ
পার্কের প্রেম জিন্দাবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।