প্রেম
- আবরার আকিব - অনুচক্রিকা ২৮-০৩-২০২৪

কী কারনে
অ কারনে
আছি বসে
বারে বারে
দেখি তারে
দূর হতে
কাছে এলে
ভয়ে ভয়ে
পারিনা বলতে
প্রেমে পড়ে
সব যে
গেছি ভুলে
তার পানে
অপলক ধ্যানে
রই তাকিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।