অপেক্ষা
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ২০-০৪-২০২৪

তুমি তো আসবে তবে
এতো দেরি কেনো,কেনো অপেক্ষায় রেখেছো আমায়?
জানি তুমি আর আমি,একই গগনের নিচে
তবু দেখা হয়না,কথা হয়না,অনুভব হয় শুধু।
কতবার স্বপ্নে দেখেছি,কতবার প্রেমরাজ্যে হারিয়ে গিয়েছি শুধু তোমায় নিয়ে
কিন্তু দেখা পাইনা,কথা হয়না,শুধু অপেক্ষায় থাকি
আর নির্বাক মন দিয়ে খুঁজি তোমাকে।
আশায় থাকি হয়তো
সত্যি একদিন দেখবো তোমায় মন ভরে,
মুছে দিব সব রাগ অভিমান!
বাঁধবো সুখের নীড়,থাকবো সারাটা জীবন তবু কেনো এতোদিন ছোঁয়া দাওনি আমায়?
নিশাচরের মত সারাটা দিন খুঁজি শুধু তোমায়,
অনুভব করি তোমার স্নিগ্ধ হাওয়া
তুমি আসবে,আলোকিত করবে আমার আঁকাবাঁকা নীড়
তাইতো নিজের অগুছালো স্বপ্নগুলো দিয়েই
এঁকেছি তোমায়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।