বাবু
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ১৯-০৪-২০২৪

বাবু বাবু কাঁদছ কেন!
চলছো কেন বাঁকে?
আম্মু তোমায় দিছে বকা!
কাঁদতে তোমার হবে?

কেঁদে কেঁদে বলছো তুমি
আম্মু দিছে মাইর!
লক্ষী হওয়ার ঔষধটুকু
পাইছো তুমি শাইর!

আম্মু বলে দুষ্টু তুমি
আদর করে তবু!
তুমি বলো লক্ষী আমি
ভীষন ফাজিল কভু!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।