স্বপ্ন
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ১৯-০৪-২০২৪

সাজানো গোছানো স্বপ্নগুলো কেনো ভেঙ্গে দিলে?
অগোছালো ব্যথাগুলো কেনো গুছিয়ে দিলে?
শিহরণ জাগানো সুরগুলো কেনো স্তব্ধ করে দিলে?
অসীম সাহসের রত্নগুলোকে কেনো লুটিয়ে দিলে?
সুপ্ত মেধাগুলো কেনো নষ্ট করে দিলে?
আরো যদি চাও করতে পারো,
তবুও অঙ্কুরিত হবে হাজারো স্বপ্ন, সুর, রত্ন, মেধা....!!!
প্রস্ফুটিত হতে থাকবে অবিরাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।