কৃতজ্ঞতা
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ২৬-০৪-২০২৪

করেছো তুমি সৃষ্টি
দিয়েছো আমায় দৃষ্টি।
আসলে তুমি মহান
ওহে আল্লাহ সুবহান।

দিয়েছো সুন্দর ধরণী
কাউকে বিমুখ করোনি।
হয়েছে বান্দা ধন্য
তোমার রহমতের জন্য।

সৃষ্টি তোমার অপরূপ
দেখেছি তোমার স্বরূপ।
বলেছি সুবহানাল্লাহ্
ধন্য হয়েছি আলহামদুলিল্লাহ্‌।

অকৃতজ্ঞ বান্দা মোরা
পারিনি দিতে তোমার সাড়া।
আসলে তুমি মহান
ওহে আল্লাহ সুবহান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।