ইবলিশ প্রেম শোধে না দায়
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৯-০৩-২০২৪

কে আঁধার দুর করেছে?
আলোকে করেছে বাণী!
তার সম কে আছে ভাই !
পেরেছো কি জানতে তাই ?
তোমার প্রাণে যে সুর বাজে
আল্লাহবিনে কে হবে শুনি?
নশ্বর বুকে এসেছে কোরআন
নবী প্রেমের স্বর্গ্ ধবনি!
সে যে বাধা দুর করেছে
দিয়েছে উপহার দামী!
মুমিন সবে আজ যে তুমি
মুক্তির পথে স্বর্গ্ সুখে
তবুও কি তুমি যাবে ঝরে !
জ্বলবে আরো নরক শুলে?
মলিন যে আজ মূর্খ্ প্রেম
কোরআন জ্যেতি স্বর্গ্ নাম।
ইবলিশ প্রেম শোধে না দায়,
সদা কাঁদায় সদা হারায়!
-----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।