নিয়তী!
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

নিয়তী আমি মানিনা ভাগ্যের দোষ সেতো বুঝিনা
তোমাকে পাব না সে কথা কখন ভাবতে পারিনা।
তোমায় না পেলে বাঁচবনা, সে কথা তুমি কি বুঝনা।
কোন দোষে তোমায় হারাবো, কোন কারণে সাথী হারা হবো।
কোন কুসংস্কার কোন বাধা আমি মানিনা।
রাষ্ট্র কিংবা সমাজ যদি দেয় বাধা, পেতে নেব সাজা
তুমি আমার মনের রাণী, আমি তোমার রাজা।
শত বাধা পেরিয়ে সেই পথে-চল বাদ্য বাজা।

১৮ অক্টোবর ২০০০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।