বাছাই
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

ভাল যখন বেসেছিলে বাসনি হৃদয় উজার করে
দুঃখ যখন দেবে দিও অন্তর ভরে,
চেয়েছিলাম সুখ তবে দুঃখ পেলাম
হাসির আড়ালে দুঃখটাকে লুকিয়ে নিলাম।
এমন করে দিও দুঃখ যেন বেঁচে উঠতে না পারি
অধৈর্য্য হয়ে নেই বেছে পথপভ্র আঁধার জীবনটারে।
চাইনিতো হাহাকার মরুময় হৃদয়
চেয়েছিলাম কোমলতায় তুমি হলে নির্দয়।
ভালবেসে যদি দুঃখই দেবে তবে আমাকে কেন বেছে নিলে আর কাও কে পাওনি তুমি চোখ মেলে।।


২৩ আগস্ট ২০০০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।