মনে রেখ
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

আজ গায়ে হলুদ তোমার কাল তোমার বিয়ে
যাবে তুমি শ্বশুর বাড়ী রাঙ্গা পালকী চড়ে।
মনে কি পড়বে কভু ভুলে আমায়
নাকি হারিয়ে যাব মনের অগোচরে।
হয়তো আমি ছিলাম একদিন তোমার প্রিয়জন
ভাগ্যের লেখনে হলাম আজ আমি দূরের জন।
বিধি এই বুঝি ছিল পোড়া কপাল জুড়ে ?
হাসি কান্না সুখ দুঃখ সাদামাটা জীবন নিয়ে
বাঁচতে চেয়েছি একা,
সুখের স্বপ্ন নিয়ে হাসি মুখে তুমি দিয়েছিলে দেখা,
ভুলে যাবে? যাও ভুলে; তবে সময় করে একটু মনে রেখ।


২৪ আগস্ট ২০০০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।