আমার হৃদয়ে
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৯-০৩-২০২৪

আমার সম্পর্কের দেওয়ালে বেশ কয়েকটি মিষ্টি ঘনক ,
জীবনের তিক্ততার কিছুটা হলেও অবসাদ কমায় ।
এর বাইরেও কিছু সম্পর্ক থাকে , যারা
আমাকে বাঁচতে শেখায় ।
যারা আড়াল থেকে জীবনীশক্তি দেয়
তাদের জন্য অন্য কোলাজ ।
তোমরা যারা ছিলে আছো আর থাকবে
আমার হৃদয়ে , তাদের কথাই বলব আজ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।