প্রেমের উপহার
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২৪-০৪-২০২৪

জীীবনে কিছুই তো পেলাম না,
যাটুকু পেলাম তাও হারালাম,
চোখে শুধু ঝরে কান্না আমার,
কোনো দিনো হবে কি আপন বলো?
দিলে সদা আমায় তুমি ব্যাথা-বেদনা,
খেললে আমায় নিয়ে পুতুল খেলা,
ভেবে ছিলাম তোমায় নিয়ে বাঁধবো এক ঘর,
তোমার প্রেমে ছারিলাম সুখের সংসার।
আজ সব মায়া হতে মুক্তি হলাম,
কাঁদিলাম ভালোবেসে,বানালে গোলাম,
প্রেম কি জানিনা আমি,বোধ হয় মনের টান,
খোলা নয়নে তখন যেন দেখি আঁধার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

opuroy
১২-০৮-২০১৭ ২২:৩৮ মিঃ

প্রেমের উপহার মানেই ব্যথা,বেদনা,সবকিছু হারানো