তুমি আমার
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২৪-০৪-২০২৪

কোথা আছো বন্ধু বলো,যেথায় থাকো,
আমায় তুমি শয়নে-স্বপ্নে,মনেতে রেখো।
শূন্য বুক ভাবনাতে তোমারি খেয়াল,
রক্তে-শিরায় মিশে আছো,সদা অন্তরাল।
রক্ত গোলাপ দেব তোমায়,দেব মধু প্রেম,
কাঁটা বিঁধলে দেব তুলে,রহিবে মর্মে।
চক্ষুঃ মাঝে তোমার রুপ,মন পাজরে তুমি,
পুর্ণিমার জ্যোৎস্না আর উজ্জ্বল তারা তুমি।
তুমি আমার শুধুই আমার বলিতে নাহি পারি,
প্রতিটি নিশ্বাসে,তোমা বিহনে রহিতে যে নারি।
এ জনমে নাই হলে,পরজন্মে হবে আমার,
তুমি নদী, আর আমি মাঝি,হব তোমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

opuroy
১২-০৮-২০১৭ ২২:৪১ মিঃ

সত্যি কারের ভালবাসার কোন দিনো পরাজয় হয় না