প্রেম জ্বালা
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২৮-০৩-২০২৪

ওগো শুনছো কই আছো তুমি,
নিরবে গোপনে কোথা হারালে শুনি।
প্রেম জ্বালা বড় জ্বালা,ঢেকনাগো ধামায়,
বিরহে এ যাতনা ভাঙিতেছে আমায়।
এই বিবাগী মন, সর্বদা তোমাকেই খোঁজে,
তোমাকেই ভেবে-ভেবে আঁখি আমার বোজে।
যেখানেই রও তুমি ফিরবে কবে বলো,
বুক মাঝে হাহাকার আঁধার ঘনালো।
এসো একবারের তরে,তুমি ভাসো স্বপ্ন বিভোরে,
এতো সময় মনে বাড়ায় ব্যাকুলতা,প্রাণ পাখি ধিকে-ধিকে পোড়ে।
আমি ছুঁতে চাই দুহাতে তোমায়,কেন পারিনে,
জলোচ্ছবির মতো তুমি ভাসো,হাতালে ভগ্ন মায়া লুকানো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।