মা জননী
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন ১৮-০৪-২০২৪

মা জননী
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

মা জননী নয়নমণি
মনে পড়ে বার বার,
এ ধরণীর কে আছে আর
তোমার মত আপন আবার?


তুমি হলে মনের ডাক্তার
মুখদেখে সব বুঝে নাও,
কষ্ট বুঝে সন্তানের মাথায়
স্নেহের পরশ বুলাও।

কেউ নেই এমন লুকিয়ে রাখবে
তোমার সামনে মনের ব্যথা,
অনায়াসে,অনর্গল বলতে পারো
সন্তানের মন খারাপের সব কথা।

২৯ অক্টোবর ২০১৫ খ্রিষ্টাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।