ছুঁয়ে দিবো
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন ১৯-০৪-২০২৪

ছুঁয়ে দিবো
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

তোকে আলতোভাবে ছুঁয়ে দিবো
চমকে গিয়ে ফিরে তাকাবি,
দুষ্টু,শয়তান বলে গালি দিবি
খেপে গিয়ে চোখ রাঙাবি।

বকা-ঝকার ধার না ধেরে
আবার দিবো ছুঁয়ে,
শিউরে উঠে পড়বিরে তুই
আমার বুকে নুয়ে।

আমার বুকের নিবি তুই
বারংবার শ্বাস-প্রশ্বাস,
আমায় ছেড়ে কখনো গেলে
আমি হারাবো নি:শ্বাস।।

>আসাদগেট (সংসদ ভবন এলাকা ওয়েলকাম নামক চলন্ত বাসে বসে লেখা)
১২ অক্টোবর ২০১৬খ্রিস্টাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।