ভালবাসা
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২৪-০৪-২০২৪

সখী তুমি জানো ভালবাসা কি?
তোমাকে প্রথম দেখে ভালবেসেছি,
মনে দোলা খুনসুটি,ভাল নালাগা,
ঘর ছারা,ঘুম হীন,শত পাগলামি।
ভালবাসা মানে হলো,দুটি মনের মিলন,
সাত জনম থাকে প্রেম,দুহাত বন্ধন,
খুঁজবে আমায় তুমি হারাবো যখন,
বুঝবে তুমি মানে,প্রেম হারালে তখন।
আমার মনে তুমি তোমার মনে আমি,একটাই প্রাণ,
তোমার কষ্টে আমি আমার কষ্টে তুমি,ব্যথার ভুবন,
প্রেমের গন্ধো ভাসে আকাশে-বাতাসে মিশে,
লুকোচুরি,চমকেওঠা ভালবাসা ঘেরা পাইনা খুঁজি দিশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।